আজ

  • বুধবার
  • ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মুঠোফোনে কথা বলা কাল হলো জনির

  • নিজস্ব প্রতিনিধি
  • বাড়ি ফেরা হলো না মো. জনি (২৫)। মুঠোফোনে কথা বলতে বলতে পার হচ্ছিলেন রেললাইন। ট্রেন এসে ধাক্কা দিলেই ঘটনাস্থলে প্রাণ হারালেন তিনি। ফেনীতে ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন মো. জনি নামে এক যুবক। তিনি রাজমিস্ত্রির কাজ শেষে বাড়ি ফিরছিলেন। শুক্রবার বিকালে ফেনী রেলওয়ে স্টেশনের অদূরে সহদেবপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম রেলপথে চট্টগ্রামগামী মালবাহী ওয়াগনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

    নিহত মো. জনি ফেনীর সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের নদনা গ্রামের মুহুরী বাড়ী মো. সবুজের ছেলে।

    রেলওয়ে পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ শুক্রবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম রেলপথ দিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল মালবাহী ওয়াগনটি। ফেনী রেলস্টেশনের অদূরে সহদেবপুর এলাকায় ওই যুবক মুঠোফোনে কথা বলতে বলতে হেঁটে রেলপথ পার হচ্ছিলেন। তখন চলন্ত ট্রেনের ধাক্কায় তিনি ঘটনাস্থলে নিহত হন। স্থানীয় লোকজন বিষয়টি রেলওয়ে পুলিশকে জানায়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

    নিহতের দাদা ক.খ.ম ইসহাক খোকন জানান, আজ শনিবার ময়নাতদন্ত শেষে মরদেহ বুঝে ফেলে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

    ফেনী রেলওয়ে স্টেশন পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় লাকসাম জিআরপি থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090